দাঁত সাদা করার টুথপেস্ট?

অনেকেই আমাদের কাছে প্রশ্ন করে কোন টুথপেস্ট তার সাথে করার জন্য কার্যকর। বর্তমান বাজারে অনেক ধরনের টুথপেস্ট আছে সেগুলো দাঁত ভালো রাখার জন্য খুবই কার্যকর। এবং পরিষ্কার ও সাদা দাঁত সাদা রাখতে এই টুথপেস্ট গুলো খুবই কার্যকর। টুথপেস্ট এর নাম নিচে দেওয়া হল।


দাঁত সাদা করার টুথপেস্ট এর নাম?

বর্তমানে বাজারে কিছু টুথপেস্ট আছে যেরকম Mediplus / Mediplus DS

দাঁতের দাগ দূর করার উপায়?

দাঁতে দাগ পড়লে সাধারণত টুথপেস্টে ওই দাগ ওঠেনা। ওই দাগ উঠানোর জন্য রয়েছে আধুনিক কিছু চিকিৎসা। নেওয়ার পরে দাঁতের দাগ স্থায়ীভাবে উঠে যায়। তবে যাদের পান খাওয়া দাগ আছে তাদের দাগ উঠাতে অত্যন্ত সময় লাগে মানে এক থেকে দুই ঘন্টা ও লাগতে পারে সম্পূর্ণ দাগ উঠাতে। এছাড়াও বর্তমানে কিছু আধুনিক চিকিৎসা রয়েছে যেই পদ্ধতিতে দাঁতের স্থায়ীভাবে উঠানো সম্ভব এবং দাঁতকে আগের চেয়ে কয়েকগুণ চকচকে সাদা করা সম্ভব।

দাঁতের দাগ উঠাতে কত টাকা খরচ হয়?

দাঁতের দাগ উঠানোর জন্য বিভিন্ন রকমের চিকিৎসা পদ্ধতি চালু রয়েছে। কোন চিকিৎসা আপনার জন্য প্রয়োজন সেটা ডাক্তার আপনার দাঁত দেখার পরে সিলেক্ট করবে। তবে আপনি খরচ সম্পর্কে বিস্তারিত ধারণা জানতে নিচে দেওয়া নাম্বারে যোগাযোগ করুন।

এম,আই ডেন্টাল কেয়ারে চলছে দাঁতের যেকোনো চিকিৎসায় আকর্ষণীয় ডিসকাউন্ট। দাঁতের যে কোন চিকিৎসা বিষয়ক বিস্তারিত তথ্য জানতে কল করুন নিচের দেওয়া নাম্বারে।

এম,আই ডেন্টাল কেয়ার
সিরিয়াল: 01650-198767

Post a Comment

Previous Post Next Post