আজকে আমরা জানবো বাঁকা দাঁত কিভাবে সোজা করতে হয়। মূলত বাঁকা দাঁত সোজা করার বর্তমান সময় সবচেয়ে আধুনিক এবং কার্যকর চিকিৎসা পদ্ধতি হচ্ছে ব্রেসেস। এই চিকিৎসা পদ্ধতিতে মাত্র ৬ মাস থেকে ১ বছর এমনকি ২ বছরের ভিতরে বাঁকা দাঁত সোজা করা সম্ভব। সমস্যা গুরুতর হলে সময় বেশি লাগে সমস্যা কম হলে সময় খুবই কম লাগে।

কম খরচে আঁকাবাঁকা উঁচু নিচু দাঁতের চিকিৎসা?

মূলত ব্রেসের চিকিৎসার ব্যয় অনেক বেশি। ব্রেসেস চিকিৎসা পদ্ধতিতে চিকিৎসা খরচ অনেক বেশি হয়ে থাকে অন্যান্য পদ্ধতির তুলনায়। আঁকাবাঁকা দাঁত সোজা করার কম খরচে চিকিৎসা পদ্ধতি হচ্ছে রিটেনার পদ্ধতি। মূলত রিটেইনার পদ্ধতিতে চিকিৎসা খরচ খুবই কম হয়ে থাকে তবে এই পদ্ধতিতে কার্যকারিতার হার খুবই কম। মানে আপনি চিকিৎসা করার পরে রেজাল্ট পেতেও পারেন নাও পেতে পারেন। চিকিৎসা সম্পর্কে পূর্ণাঙ্গ ধারণা পেতে নাম ঠিকানা মোবাইল নাম্বার সহ দাঁতের একটি ছবি পাঠিয়ে দিন আমাদের ইমু অথবা হোয়াটসঅ্যাপ নাম্বারে। আমরা আপনাকে জানিয়ে দিব কত টাকা খরচ হবে।

ইমু ও হোয়াটসঅ্যাপ নাম্বার: 01650-198767

বাঁকা দাঁত সোজা করার চিকিৎসা খরচ?
মূলত বাঁকা দাঁত সোজা করার চিকিৎসা খরচ নির্ভর করে বা দাঁত কতটুকু বাঁকা তার উপর। মূলত দাঁতের অবস্থা না দেখে খরচ বলা সম্ভব না তাই চাইলে আপনি আপনার দাঁতের ছবি পাঠিয়ে দিতে পারেন আমাদের ইমু অথবা হোয়াটসঅ্যাপ নাম্বারে।

কত বছর বয়স থেকে বাঁকা দাঁত সোজা করার চিকিৎসা শুরু করা যেতে পারে?

সাধারণত ১৪ বছর থেকে আঁকাবাঁকা উঁচুনিচু দাঁত সোজা করার চিকিৎসা শুরু করলে সবচেয়ে ভালো এবং দ্রুত রেজাল্ট পাওয়া সম্ভব। তবে দাঁত ও চোয়ালের অবস্থা ভালো থাকলে যেকোনো বয়সে এই চিকিৎসা শুরু করা সম্ভব।

এম,আই ডেন্টাল কেয়ার এই চিকিৎসা করছে বাংলাদেশের সবচেয়ে কম খরচে। চিকিৎসা বিষয়ে বিস্তারিত তথ্যের জন্য কল করুন আমাদের অফিসিয়াল নাম্বারে: 01650-198767

আমাদের ঠিকানা
এম, আই ডেন্টাল কেয়ার
সোনাতলা মোড়, বাগেরহাট
মোবাইল: 01650-198767

Post a Comment

Previous Post Next Post