সামনের দাঁত ফাঁকা থাকলে কি হয়?

অনেকেই আমাদের কাছে জানতে চায় সামনের দাঁত ফাঁকা থাকলে কি হয়। সামনে যা ফাঁকা থাকলে হাসি দিতে অনেকেই আত্মবিশ্বাসে ভুগে থাকেন। সুন্দর হাসি ফিরে পাওয়ার জন্য অনেকেই চায় ফাঁকা দাঁতের সমস্যার সমাধান করে নিতে। আপনার চাইলে খুবই কম খরচে আধুনিক পদ্ধতিতে সামনের দাঁতের ফাঁকা সহ মুখের যেকোনো দাঁতের ফাঁকা বন্ধ করতে পারেন বর্তমান সময়ের আধুনিক চিকিৎসা পদ্ধতি ব্যবহার করে। 

কিভাবে ফাঁকা দাঁতের চিকিৎসা করা হয়?

বর্তমান সময়ের দুইটি আধুনিক পদ্ধতিতে ফাঁকা দাঁতের চিকিৎসা করা হয় প্রথম পদ্ধতি হচ্ছে Orthodontist ব্রেসেস পদ্ধতি দ্বিতীয় পদ্ধতি কি হচ্ছে কম্পোজিট ভিনিয়ার পদ্ধতি। ব্রেসেস পদ্ধতিতে চিকিৎসা ব্যয় অনেক বেশি এবং কমপোজিট ভিনিয়ার পদ্ধতির চিকিৎসা ব্যায় খুবই কম। দুইটি পদ্ধতি অত্যন্ত কার্যকর ফাঁকা দাঁতের সমস্যার সমাধান করার জন্য তবে বর্তমান সময়ে বেশিরভাগ মানুষ ফাঁকা দাঁতের সমস্যার সমাধান করার জন্য কম্পোজিট ভিনিয়ার পদ্ধতি ব্যবহার করে থাকে।

ফাঁকা দাঁতের চিকিৎসার খরচ?

বর্তমান সময়ে আধুনিক পদ্ধতিতে খুবই কম খরচে চিকিৎসা করা সম্ভব এবং মাত্র এক দিনেই এই চিকিৎসাটি করা সম্ভব। যদি আপনি ব্রেসেস চিকিৎসা পদ্ধতি ব্যবহার করেন সে ক্ষেত্রে খরচ অনেক বেশি হবে। আর যদি আপনি কম্পোজিট বিনিয়র পদ্ধতি ব্যবহার করেন সে ক্ষেত্রে খরচ খুবই কম হবে। চিকিৎসা বিষয়ক বিস্তারিত তথ্যের জন্য কল করুন এম,আই ডেন্টাল কেয়ারের অফিসিয়াল নাম্বারে।


আমাদের ঠিকানা

এম,আই ডেন্টাল কেয়ার

সোনাতলা মোড়, বাগেরহাট


Post a Comment

Previous Post Next Post