সবচেয়ে কম খরচে ফাঁকা দাঁতের চিকিৎসা?

অনেকেই ফাঁকা দাঁত নিয়ে খুবই চিন্তিত থাকে সেই ফাঁকা দাঁতের সমস্যার সমাধানে এম,আই ডেন্টাল কেয়ার দিচ্ছে সবচেয়ে কম খরচ ফাঁকা দাঁতের চিকিৎসা সু্যোগ। ফাঁকা দাঁতের সমস্যা সমাধান করতে সময় লাগে মাত্র এক থেকে দুই ঘন্টা। এম,আই ডেন্টাল কেয়ার মূলত আন্তর্জাতিক গাইডলাইন ফলো করে এই চিকিৎসাটি করে থাকে। তাই চিকিৎসার পর দাঁত দেখতে হুবাহু আসল দাঁতের মতো দেখা যায়। 


ফাঁকা দাঁতের চিকিৎসার খরচ?

বর্তমানে সামনের দুই দাঁতের মাঝের ফাঁকা বন্ধ করতে খরচ হয় ৩,০০০ টাকা। সামনের দাঁতের পাশের দাঁতের একটি ফাঁকা বন্ধ করতে খরচ হয় ১,৫০০ টাকা সামনের দুই দাঁতের মাঝের ফাঁকা বাঁধে অন্য যেকোনো দাঁতের ফাঁকা বন্ধ করতে খরচ হয় মাত্র ১৫০০ টাকা।

মনে রাখবেন এই সুযোগ সীমিত সময়ের জন্য। বর্তমানে আমরা ফাঁকা দাঁতের সমস্যার সমাধানের দিচ্ছি ৫০% ডিসকাউন্ট। এই ডিসকাউন্ট চলাকালীন সময় সামনের দুই দাঁতের মাজের ফাঁকা বন্ধের চিকিৎসা করতে খরচ হবে ৩,০০০ হাজার টাকা। তবে কিছুদিনের মধ্যেই আমাদের ডিসকাউন্ট অফার শেষ হয়ে যাবে তখন চিকিৎসা খরচ হবে ৬,০০০ টাকা।


আমাদের এই বিশেষ অফারটি এখনো আছে কিনা জানতে ইমু অথবা হোয়াটসঅ্যাপে মেসেজ করুন। 

সতর্কতা: বর্তমান সময় অনেকেই এই ফাঁকা দাঁতের চিকিৎসা নিয়ে অপ চিকিৎসার শিকার হয়। যেমন দাঁতের ফাঁকা বন্ধ করার জন্য দাঁত কেটে ক্যাপ করে দেওয়া। দাঁতের ফাঁকা স্থানে সেলফ কিওর জাতীয় এক ধরনের লিকুইড এবং কেমিক্যাল আছে ওইগুলো দিয়ে দাঁতের ফাঁকা বন্ধ করে দেওয়া। মনে রাখবেন এই ধরনের চিকিৎসা হাতুড়ে বা কোয়াক চিকিৎসকরা করে থাকে। তাই যাদের কাছ থেকেই চিকিৎসাটি নিবেন তাদের সম্পর্কে আগে বিস্তারিত জেনে তারপর চিকিৎসা করা উচিত।

চিকিৎসা বিষয়ে যে কোন তথ্যের জন্য কল করুন ইমু অথবা হোয়াটসঅ্যাপ নাম্বারে।

সিরিয়ালের জন্য কল করুন সকাল দশটা থেকে রাত ৯ টা পর্যন্ত।

আপনি চাইলে আমাদের অফিসিয়াল ফেসবুকেও মেসেজ করতে পারেন অথবা লাইক দিয়ে একটিভ থাকতে পারেন। ফেসবুক পেজের লিংক নিচে দেওয়া হল: 

Facebook: Click here 


 

Post a Comment

Previous Post Next Post