সামনের ফাঁকা দাঁতের চিকিৎসার খরচ?

বিভিন্ন কারণে সামনের দাঁত ফাঁকা হতে পারে ফাঁকা হওয়ার দাঁতের রয়েছে আধুনিক চিকিৎসা বর্তমানে আপনি চাইলে কম খরচেও ফাঁকা দাঁতের চিকিৎসা নিতে পারেন। বর্তমান সময়ে কম খরচে এই আধুনিক চিকিৎসা পদ্ধতির বিশেষ সুবিধা হচ্ছে দাঁতের কোন প্রকার কোন ক্ষতি ছাড়া এই চিকিৎসাটি করা হয়। 


কম খরচে ফাকা দাঁতের চিকিৎসা?

কম খরচে ফাকা দাঁতের চিকিৎসা করার জন্য সাধারণত কম্পোজিট ভেঙ্গে পদ্ধতি ব্যবহার করা হয় এই পদ্ধতিতে দাঁতের ফাঁকা বন্ধ করতে খরচ হয় খুবই কম এবং সময় লাগে ১ থেকে ২ ঘন্টা এই চিকিৎসা পদ্ধতি ব্যবহার করে মুখের যে কোন দাঁতের ফাঁকা বন্ধ করা হয় খুব সুন্দর এবং সহজ ভাবে।


সামনের ফাঁকা দাঁতের চিকিৎসার খরচ?

সামনের দুই দাঁতের মাঝে একটি ফাঁকা বন্ধ করতে সাধারণত দুইটি দাঁতে ভিনিয়ার করতে হয় এবং দুইটি দাঁতের মাঝে একটি ফাঁকা বন্ধ করতে খরচ হয় ৬,০০০ টাকা। অন্যের দাঁতের পাশের তাদের একটি ফাঁকা বন্ধ করতে খরচ হয় ৩,০০০ টাকা 


কম খরচে ফাকা দাঁতের চিকিৎসার সুযোগ?

আপনারা যারা কম খরচে ফাঁকা দাঁতের চিকিৎসা করতে চাচ্ছেন তারা চাইলে কম খরচে ফাঁকা দাঁতের চিকিৎসা করাতে পারেন‌ এম,আই ডেন্টাল কেয়ার থেকে। এম,আই ডেন্টাল কেয়ার মূলত কম খরচে ফাকা দাঁতের চিকিৎসা করার একটি বিশেষ সুযোগ দিচ্ছে বর্তমান সময়ে। ৬,০০০ টাকার চিকিৎসা পাচ্ছেন মাত্র ৩,০০০ টাকায় সীমিত সময়ের জন্য।

 

অফারটি এখনো কার্যকর আছে কিনা বিস্তারিত জানতে কল করুন:

Post a Comment

Previous Post Next Post